পুরাতন মালদা

জেলায় মুখ্যমন্ত্রী, সাহসী চোর!

 

জেলায় রয়েছেন মুখ্যমন্ত্রী। আর মুখ্যমন্ত্রী থাকা কালীন এক স্বর্ণ ব্যবসায়ীর দোকানে ঘটল চুরির ঘটনা। মুখ্যমন্ত্রীর সভার কয়েক ঘণ্টা আগেই চাঞ্চল্যকর এই ঘটনা প্রকাশ্যে আসতেই প্রশ্নের মুখে পরেছে পুলিশ প্রশাসন।

    ঘটনাটি পুরাতন মালদার মঙ্গলবাড়ী খৈহাট্টা এলাকায়। অভিনব কায়দায় একটি সোনার দোকানে চুরির ঘটনা ঘটিয়েছে এক চোর। সিসি ক্যামেরায় ধরা পরল নাইলন ব্যাগ মাথায় দিয়ে চোর অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটায়। জানা যায়, অমিত হালদার নামে এক স্বর্ণ ব্যবসায়ীর দোকানে গেটের তালা ভেঙে ঘরে ঢুকে চোর। খবর পেয়ে শনিবার সকালে ঘটনাস্থলে পৌঁছান বঙ্গীয় স্বর্ণশিল্পী ও স্বর্ণ ব্যবসায়ী সমিতির সম্পাদক উজ্জ্বল সরকার সহ অন্যান্য স্বর্ণ ব্যবসায়ীরা। গভীর রাতে ঘটে চুরির ঘটনা। সকালে দোকানের গেটের তালা ভাঙা দেখে চক্ষু চড়ক গাছ স্বর্ণ ব্যবসায়ীর। আড়াই ভরি সোনার গয়না এবং প্রায় পাঁচ কেজি ওজনের রুপোর বাসন ও গয়না নিয়ে চম্পট দেয় ওই চোর বলে অভিযোগ। খবর দেওয়া হয় পুলিশে।

 

    পুরাতন মালদার একটি বেসরকারি হোটেলে রয়েছেন মুখ্যমন্ত্রী। শনিবার সেখান থেকে গাজোল ও মানিকচক এলাকায় সভা করবেন তিনি। তার সভার কয়েকঘন্টা আগেই চোরের এমন সাহসী পদক্ষেপ মূলত মুখ্যমন্ত্রী ও তার পুলিশ প্রশাসনকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিল বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।